দ্যা ডেইলি এজুখেইশনে বিজ্ঞাপন দিতে কল করুন

+88 01521 20 70 54 (Call for Ad)

যুবলীগ এখন মানবিক যুবলীগে রূপান্তরিত হয়েছে: আব্দুর রহিম কাওছার

আব্দুর রহিম কাওছারের উদ্যোগে হবিগঞ্জের ১৫০ জন পেলেন খাদ্যসামগ্রী

যুবলীগ এখন মানবিক যুবলীগে রূপান্তরিত হয়েছে: আব্দুর রহিম কাওছার

হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. আব্দুর রহিম কাওছারের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে হবিগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে ১৫০ জন অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক মানব উন্নয়ন বিষয়ক উপ -সম্পাদক, দ্যা ডেইলি এডুকেশনের উপদেষ্ঠা, হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. আব্দুর রহিম কাওছার বলেন, 

যুবলীগ এখন মানবিক যুবলীগে রূপান্তরিত হয়েছে। আর এই মানবিক যুবলীগের রূপকার হলেন যুবলীগের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাঈনুল হোসেন খান নিখিল। উনাদের নির্দেশে সারা দেশের যুবলীগ নেতাকর্মীরা পিছিয়ে পড়া মানুষের মধ্যে মাহে রমজানে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। আমি আপনাদের জন্য আমার সাধ্য অনুযায়ী অতীতের ন্যায় এই সামান্য উপহারটুকু নিয়ে এসেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন, সারা জীবন যেন আপনাদের পাশে থেকে কাজ করতে পারি।

উল্লেখ্য, পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের মানবিক কর্মসূচির অংশ হিসেবে পিছিয়ে পড়া মানুষের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

No comments

Powered by Blogger.