দ্যা ডেইলি এজুখেইশনে বিজ্ঞাপন দিতে কল করুন

+88 01521 20 70 54 (Call for Ad)

বঙ্গবন্ধু জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স প্রতিযোগিতা (অনূর্ধ্ব-১৫) ২০২৪ সম্পন্ন

বঙ্গবন্ধু জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স প্রতিযোগিতা (অনূর্ধ্ব-১৫) ২০২৪ সম্পন্ন

ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স (অনূর্ধ্ব-১৫) প্রতিযোগিতা ২০২৪। 

৯ মে, বৃহস্পতিবার দিনব্যাপী ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান, বিকেএসপিতে অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স (অনূর্ধ্ব-১৫) প্রতিযোগিতা ২০২৪। 


প্রতিযোগিতার উদ্বোধনী, সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মো: আবুল হোসেন, অতিরিক্ত সচিব (ক্রীড়া-২ অনুবিভাগ), যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রীড়া পরিদপ্তরের পরিচালক (যুগ্মসচিব) আ, ন, ম তরিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোঃ মোতাহের হোসেন, এনডিসি, পিএসসি, মহাপরিচালক, কিকেএসপি।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘তৃণমূল পর্যায় থেকে তরুণ খেলোয়াড় অনুসন্ধান এবং তাদের প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ করে তোলার জন্য বিশেষভাবে কাজ করে যাচ্ছে ক্রীড়া পরিদফতর। সারা দেশের প্রতিভাবান বালক-বালিকা অ্যাথলিট বাছাই করে আটটি বিভাগীয় দল নিয়ে জাতীয় পর্যায়ে এই প্রতিযোগিতার আয়োজন। আমরা আশা করছি, এ টুর্নামেন্টের সফল আয়োজন দেশে প্রতিভাবান অ্যাথলিটদের অগ্রযাত্রায় অবদান রাখতে পারবে।’

No comments

Powered by Blogger.